ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সমাজকল্যাণ মন্ত্রী দীপু মনির সাথে রেস্তোরাঁ মালিক সমিতির মতবিনিময় 

সমাজকল্যাণ মন্ত্রী দীপু মনির সাথে রেস্তোরাঁ মালিক সমিতির মতবিনিময় 

সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপির সাথে মতবিনিময় সভা ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার নেতারা।

শনিবার (১০ ফেব্রæয়ারি) সন্ধ্যায় চাঁদপুরস্থ মন্ত্রীর বাসভবনে মতবিনিময় সভায় মন্ত্রী বলেন, আপনারা দীর্ঘ দিন যাবৎ এ সংগঠনটি পরিচালনা করে আসছেন। আমি আপনাদের কার্যক্রম তরন্তিত করতে ও সুখে দুখে সবসময় পাশে থাকবো। আজকে আপনার দীর্ঘসময় আমার জন্য অপেক্ষা করেছেন, ধৈর্য্যধরে আমার সাথে সাক্ষাৎ করেছেন এ জন্য আমি আপনাদেরকে ধন্যবাদ জনাই। হাইমচরে আমার বেশ কয়েকটি সভা ছিল তাই দেরী হয়েছে, আপনাদের সাথে সাক্ষাৎ শেষে ৪টি ওয়ার্ড কমিটির সাথে সভা শেষ করবো।

সংগঠনের বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মাসুদ আখন্দ।

এসময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, উপ দপ্তর সম্পাদক পিপি এডভোকেট রনজিত রায় চৌধুরী, সদস্য আইয়ুব আলী বেপারী, জেলা যুব লীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন সেলিম, সদর উপজেলা যুব লীগের আহবায়ক এডভোকেট হুমায়ন কবির সুমন, বাংলাদেশ রেস্তোরাঁ মালিক সমিতি চাঁদপুর জেলা শাখার সভাপতি হাজী নুরুল আলম লালু, উপদেষ্টা মোঃ মোহাম্মদ বিপ্লব সরকার, হাজী কে এম মজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি বিল্লাল হোসেন গাজী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মজিবুর রহমান মাঈনু আখন্দ, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন বেপারী, দপ্তর সম্পাদক জাহিদুল হক মিলন, কোষাধ্যক্ষ সম্পদ সাহা, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক টিটন ঘোষ, পরিবেশ বিষয়ক সম্পাদক আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুন হোসেন, কার্যকরী সদস্য নুরুজ্জামান কালু, আবু তাহের সরকারসহ সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মতবিনিময়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত